1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) চট্রগ্রাম’র অভিযানে বিপুল পরিমাণ অবৈধভাবে আমদানিকৃত ভারতীয় ওষুধ ও পণ্য, এবং ৪০ কেজি গাঁজা  উদ্ধার ও  ব্যবহৃত একটি পিকআপ জব্দ সহ আটক-০১

  • আপডেট সময়ঃ রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২২ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি, মাদক, অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা/ধর্ষণ মামলার আসামি, চাঁদাবাজ, সন্ত্রাসী ও অন্যান্য অপরাধীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এই বাহিনী প্রতিষ্ঠালগ্ন থেকেই অপরাধ দমনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে বিভিন্ন সেবামূলক কাজের মাধ্যমে সর্বস্তরের মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। দেশের যেকোন দুর্যোগপূর্ণ মুহূর্তে র‌্যাব সব সময় বন্ধু হয়ে জনসাধারণের পাশে দাঁড়িয়েছে। বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও দুর্বিপাকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে র‌্যাব সর্বদা আন্তরিক।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি সীমান্তবর্তী দেশ ভারত থেকে অবৈধভাবে আমদানিকৃত বিভিন্ন ধরনের  ভারতীয় ওষুধ ও কাপড়চোপড় একটি পিকআপ যোগে বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ৩১ আগস্ট ২০২৪ খ্রিঃ তারিখে আনুমানিক ১০০০ ঘটিকায় চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ্ থানাধীন কৈবল্যধাম আশ্রম গেইট এলাকায় পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা সন্দেহজনক ০১টি পিকআপকে থামানোর সংকেত দিলে গাড়িটি চেকপোস্টের কাছে এসে থামে এবং পিকআপ হতে ০৩ জন ব্যক্তি সুকৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ০১ জন আসামি রাহাত ইসলাম জোবায়ের (২২), পিতা- সেলিম উল্লাহ, সাং- জাদিরতলা, থানা- রামু, জেলা- কক্সবাজার’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত পিকআপ তল্লাশিকালে আসামির দেখানো ও সনাক্ত মতে পিকআপের পিছনে মালামাল বহন করার জায়গা হতে ১৩টি প্লাষ্টিকের বস্তা হতে ৪০ কেজি গাঁজা, বিভিন্ন ব্র্যান্ডের ২৩০০ পিস চোরাই ভারতীয় ব্লাউজ, ৪০ পিস ভারতীয় ফতুয়া, ৭০ পিস ভারতীয় ম্যাক্সি, ০৫ পিস ভারতীয় শাড়ি, বিপুল পরিমান অবৈধভাবে আমদানিকৃত ভারতীয় ওষুধ এবং চোরাচালানের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ সহ আসামিকে গ্রেফতার করা হয়। পলাতক অপর দুইজন আসামিকে গ্রেফতার এর চেষ্টা অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে সীমান্তবর্তী দেশ ভারত হতে অবৈধ উপায়ে আমদানিকৃত ভারতীয় পন্য, এবং মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক ঢাকা, চট্টগ্রাম জেলা এবং মহানগরী সহ বাংলাদেশের বিভিন্ন জেলায় পাইকারী ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য সহ মালামালের সর্বমোট আনুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামিকে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ্ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......